1. arifa33661@gmail.com : 1 :
  2. admin@notunsakal24.com : নতুন সকাল ২৪ :
  3. abc@gmail.com : Alamin :
  4. shafiq@gmai.com : Shafiq :
সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ০৬:০৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
কাপাসিয়ায় ১৫ ই আগস্ট উপলক্ষে জেলা পুলিশের পরিবেশনায় নাটক ‘অভিশপ্ত আগস্ট’ মঞ্চায়ন। ভালুকা ভরাডোবা ইউনিয়নে গরীব দুখী অসহায়দের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ ভালুকায় যুবলীগের উদ্যোগে অসহায়দের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ শ্রীপুরে একাধিক মামলার আসামি র‍্যাবের সাথে বন্দুকযুদ্ধে নিহত । লকডাউন বাস্তবায়ন করতে কাজ করে যাচ্ছেন মাওনা হাইওয়ে থানার পুলিশ গণকবরস্থানের জায়গা দখল করে ঘর নির্মানের অভিযোগ,এলাকাবাসীর মধ্যে ক্ষোভ লিবিয়া পূর্বাঞ্চল আওয়ামীলীগ আয়োজিত ঈদ পূনর্মিলনী অনুষ্ঠান নানা আয়োজনে উদযাপন ত্রিশাল থানাপুলিশ টহলে কঠোর অবস্থানে যতদিন লকডাউন থাকবে-ওসি মাইন উদ্দিন যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করে থানা পুলিশ। সংবাদ প্রকাশের জের, দৈনিক দিগন্তর রিপোর্টার আবুল হাসানকে পিটিয়ে গুরুতর জখম

গফরগাঁওয়ে শিক্ষিকাকে মারধরের ঘটনায় সাজানো মামলা দাবি করে এলাকাবাসীর মানববন্ধন

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ১ জুন, ২০২১
  • ৮১ বার পড়া হয়েছে

গফরগাঁওয়ে শিক্ষিকাকে মার

বিশেষ প্রতিনিধি

ময়মনসিংহ থেকে ফিরেঃ ময়মনসিংহের গফরগাঁওয়ে স্কুলের প্রধান শিক্ষিকাকে মারধরের ঘটনা ভুয়া, মিথ্যা ও বানোয়াট বলে দাবি করেছে গ্রেফতার দফতরি রাকিব খানের পরিবার ও এলাকাবাসী। একইসঙ্গে ঘটনার সঠিক তদন্ত এবং চাকরিতে পুনর্বহালের দাবি জানানো হয়েছে।

মঙ্গলবার (০১ জুন) দুপুর ১২টার দিকে ময়মনসিংহের গফরগাঁওয়ের পাগলা থানার রৌহা ও বারইহাটি গ্রামের প্রায় পাঁচ শতাধিক নারী-পুরুষসহ বারইহাটি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে মানববন্ধন এসব দাবি জানানো হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, গফরগাঁও উপজেলার বারইহাটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দফতরি রাকিব খান ও প্রধান শিক্ষিকা নিলুফা খানম সম্পর্কে আপন চাচাত ভাই-বোন। নিলুফা খানমকে মারধরের ঘটনা সম্পূর্ণ মিথ্যা, ভুয়া ও বানোয়াট।

তার দাবি, দফতরি রাকিবের বাবা আলাল উদ্দিন মারা যাওয়ার পর থেকে সম্পত্তিতে চোখ পড়ে নিলুফা খানমের। সম্পত্তির ভাগ-ভাটোয়ারা নিয়ে দুই পরিবারের মধ্যে প্রায়ই ঝগড়া হতো।

বিষয়টি স্থানীয়রাও অবগত রয়েছেন। এ ঘটনা জেরে বৃহস্পতিবার (২৭ মে) দুপুর ১২টার দিকে রাকিব ও নিলুফার মধ্যে বাগবিতণ্ডা হয়।

এর জেরে নিলুফা খানম মারধরের অভিযোগ করেন। ঘটনার সঠিক তদন্ত না করেই রাকিব খানকে চাকরিচ্যুত করা হয় বলেও অভিযোগ তাদের।

রাকিব খানের ভাই নাদিম খান বলেন, ‘নিলুফা খানমের বাবা হাফিজ উদ্দিন মাস্টারের গাছ নাদিম খানের ঘরের ওপরে পড়ে। এ ঘটনা থেকেই নিলুফা খানমের সঙ্গে তাদের বিরোধ দেখা দেয়।’

এ বিষয়ে বারইহাটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা নিলুফা খানমের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করেও পাওয়া যায়নি।

এর আগে বৃহস্পতিবার (২৭ মে) দুপুর ২টার দিকে গফরগাঁওয়ের বারইহাটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নীলুফা খানমকে মারধরের অভিযোগ তোলেন। শুক্রবার (২৮ মে) দুপুর ২টায় বাদী হয়ে দফতরি মো. রকিব খান ও বড় ভাই নাদিম খানকে আসামি করে মামলা করেন।

এর আগে ওই দিন ভোরে বটতলা থেকে রাকিব খানকে আটক করে পুলিশ। সন্ধ্যার পর আদালতের নির্দেশে তাকে জেল হাজতে পাঠায় পুলিশ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

প্রযুক্তি সহায়তায়: মাল্টিকেয়ার | 📞 ০১৬৩৯৩১৩১৩১

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
Theme Customized BY LatestNews