1. arifa33661@gmail.com : 1 :
  2. admin@notunsakal24.com : নতুন সকাল ২৪ :
  3. abc@gmail.com : Alamin :
  4. shafiq@gmai.com : Shafiq :
সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ০৫:৪৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
কাপাসিয়ায় ১৫ ই আগস্ট উপলক্ষে জেলা পুলিশের পরিবেশনায় নাটক ‘অভিশপ্ত আগস্ট’ মঞ্চায়ন। ভালুকা ভরাডোবা ইউনিয়নে গরীব দুখী অসহায়দের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ ভালুকায় যুবলীগের উদ্যোগে অসহায়দের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ শ্রীপুরে একাধিক মামলার আসামি র‍্যাবের সাথে বন্দুকযুদ্ধে নিহত । লকডাউন বাস্তবায়ন করতে কাজ করে যাচ্ছেন মাওনা হাইওয়ে থানার পুলিশ গণকবরস্থানের জায়গা দখল করে ঘর নির্মানের অভিযোগ,এলাকাবাসীর মধ্যে ক্ষোভ লিবিয়া পূর্বাঞ্চল আওয়ামীলীগ আয়োজিত ঈদ পূনর্মিলনী অনুষ্ঠান নানা আয়োজনে উদযাপন ত্রিশাল থানাপুলিশ টহলে কঠোর অবস্থানে যতদিন লকডাউন থাকবে-ওসি মাইন উদ্দিন যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করে থানা পুলিশ। সংবাদ প্রকাশের জের, দৈনিক দিগন্তর রিপোর্টার আবুল হাসানকে পিটিয়ে গুরুতর জখম

রাজবাড়ী চন্দনী ইউনিয়ন পরিষদে করোনাকালীন সময়ে ক্যারিয়ার পরিকল্পনা ও স্বাস্থ্য সচেতনতা মূলক অনুষ্ঠান অনুষ্ঠিত।

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শুক্রবার, ৪ জুন, ২০২১
  • ১০৯ বার পড়া হয়েছে

আদম আলী রাজবাড়ী প্রতিনিধিঃ

রাজবাড়ী জেলার সদর উপজেলার চন্দনী ইউনিয়ন পরিষদে আজ বৃহঃপতিবার দুপুর ২ টার সময় করোনাকালীন সময় ক্যারিয়ার পরিকল্পনা ও স্বাস্থ্য সচেতনতা মূলক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন চন্দনী ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান একে,এম সিরাজুল আলম চৌধুরী।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া রবীন্দ্র মৈত্রী বিশ্ববিদ্যালয়ের উদ্যেক্তা প্রফেসর ডঃজহুরুল ইসলাম।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন চন্দনী টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আচিব মাহমুদ, রাজধরপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ওহিদুজ্জামান, ভিপি বকুল, এডভোকেট রাজিবুজ্জামান রাজিব, জনাব আক্তারুজ্জামান,আব্দুর সাত্তার চৌধুরী প্রমুখ ব্যক্তিবর্গ।
এছাড়াও উপস্থিত ছিলো ছাত্রবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্য প্রফেসর ডঃ জহুরুল ইসলাম বলেন ক্যারিয়ার পরিকল্পনা না থাকলে বড় স্বপ্ন পূরন করা যাবে না। আমি ভবিৎসতে কি হবো সেটা আগে স্থির করতে হবে। আর যেটার চাহিদার তুলনায় যোগান বেশী সে বিষয়ে লেখাপড়া করে ক্যারিয়ার গঠন করা সম্ভব হবে না।

চন্দনী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বলেন আমি সব সময় স্বপ্ন দেখি এবং পরিকল্পনা মাফিক সেই স্বপ্ন পূরন করার চেষ্টা করি এবং সফল হই আল্লাহর রহমতে। সঠিক পরিকল্পনা ছাড়া ক্যারিয়ার গঠন করা সম্ভব নয়। চেয়ারম্যান একে এম সিরাজুল আলম চৌধুরী আরো বলেন আমি সহ আমার রাজবাড়ী জেলার সকলে স্বপ্ন দেখছি এবং আমাদের প্রানের দাবি বাংলাদেশের দক্ষিন পূর্বাঞ্চলের বৃহত্তম প্রবেশদার দৌলতদিয়া ঘাট। আর এই ঘাটে দ্বিতীয় পদ্মা সেতু হলে আমাদের দেশ আরো যোগাযোগ ব্যবস্থা সহ সকল কিছুতে এগিয়ে যাবে। আমরা প্রধান মন্ত্রীর সুদৃষ্টি কামনা করছি যেন এই পাটুরিয়া দৌলতদিয়া ঘাটে একটা পদ্মা সেতু করে দেন।

চেয়ারম্যান একে এম সিরাজুল আলম চৌধুরীর বক্তব্যের মধ্যে দিয়ে অনুষ্ঠান সমাপ্তি ঘোষনা করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

প্রযুক্তি সহায়তায়: মাল্টিকেয়ার | 📞 ০১৬৩৯৩১৩১৩১

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
Theme Customized BY LatestNews